যেসব অভিনেত্রীদের গায়িকা হিসেবে অভিষেক হচ্ছে

Anushka

বিটিবি বিনোদন: সাধারণভাবে অভিনেতা-অভিনেত্রী বলতে আমরা তাদেরকেই বুঝি পর্দায় যাদের উজ্জ্বল উপস্থিতি দেখতে পাওয়া যায়। কিন্তু বর্তমান সময়ের অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে এর ব্যতিক্রমও লক্ষ্য করা যাচ্ছে।এতদিনে হয়তো তারা তাদের সুপ্ত প্রতিভাটা খুঁজে বের করতে সক্ষম হয়েছেন। তাই তারা এখন আর নিজেদেরকে শুধু অভিনয়ে আবদ্ধ না রেখে শিল্পের অন্যান্য মাধ্যমেও নিজেদের সরব উপস্থিতির জানান দিচ্ছেন। যেমন- সোনাক্ষী সিনহা, আলিয়া ভাট এবং শ্রদ্ধা কাপুর ইতিমধ্যে চলচ্চিত্রে প্লেব্যাক করার মাধ্যমে জানান দিয়েছেন, তারা শুধু পর্দায়ই সাবলীল নয়, গায়কিতেও সমান দক্ষতা রয়েছে তাদের।

এ বছর আনুষ্কা শর্মাও গানের জগতে পা রাখতে যাচ্ছেন। অর্থাৎ এ বছর আনুষ্কার প্রাণবন্ত অভিনয়ের পাশাপাশি তার সুরেলা কণ্ঠও শুনতে পাবেন তার ভক্ত-অনুরাগীরা।আনুষ্কার পদাঙ্ক অনুসরণ করে এ বছর আরও কয়েকজন বলিউড অভিনেত্রী সংগীতের দুনিয়ায় প্রবেশ করতে যাচ্ছেন। এ বছর যেসব অভিনেত্রীর গানে অভিষেক হতে যাচ্ছে তাদের নিয়ে এ প্রতিবেদন।

রিচা চাড্ডা: সম্প্রতি এক খবরে জানা গেছে, তার পরবর্তী এক চলচ্চিত্রে গান গাওয়ার মাধ্যমে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন এই অভিনেত্রী। এ বিষয়ে যদিও বিস্তারিত কিছু জানা যায়নি তবে এর জন্য রিচা আনুষ্ঠানিকভাবে দুই বছরেরও বেশি সময় ধরে সংগীতের ওপর প্রশিক্ষণ নিয়েছেন বলে সংবাদ সূত্রে জানা গেছে।
আনুষ্কা শর্মা : তার পরবর্তী চলচ্চিত্র ফিলাউরি’ তে প্লেব্যাক করেছেন আনুষ্কা শর্মা। ইতিমধ্যে গানটির ভিডিও দর্শকদের জন্য ছাড়া হয়েছে। যেখানে দেখা গেছে, আনুষ্কা একটি সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠানের বিচারক ও  তার সহশিল্পী দিলজিত দোসাঞ্জর সঙ্গে নাচ করছেন। তবে তিনি পুরো গানটি গাননি। নটি বিল্লো’ শিরোনামের এই গানটি গেয়েছেন মূলত দিলজিত দোসাঞ্জ, নাকাশ আজিজ ও শিল্পী পাল। আনুষ্কা এই গানটিতে র‍্যাপ করেছেন।
পরিণীতি চোপড়া: পরিচালক আয়ুষমান খুরানার পরবর্তী সিনেমা মেরি পেয়ারি বিন্দু’ তে  অভিনয়ের পাশাপাশি পরিণীতি চোপড়ার প্লেব্যাক মিউজিকে অভিষেক হতে যাচ্ছে, এটা প্রায় নিশ্চিত।
অ্যামি জ্যাকসন: অ্যামি জ্যাকসন গায়ক-সুরকার মানজিৎ রাল এর লাক হিলাদে’ নামের একটি পাঞ্জাবি গানে কণ্ঠ দিতে যাচ্ছেন এ বছর।


*

*

Top