‘ম্যাচের আগে প্রধানমন্ত্রী ফোন করে সাহস যোগাতেন’

CRICKET-WC-2015-BAN

টিবিটি স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপে অনন্য সফলতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ব্যাপক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। মাশরাফি বলেন, প্রতিটা ম্যাচের আগে প্রধানমন্ত্রী বারবার ফোন দিতেন। প্রতিটা খেলোয়াড়দের সাথে আলাদা আলাদাভাবে কথা বলতেন। তিনি ফোনে আমাদের সাহস যুগিয়েছেন।
আজ রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ে জাতীয় দলের সংবর্ধনা অনুষ্ঠানে মাশরাফি এসব কথা বলেন।
মাশরাফি বলেন, অস্ট্রেলিয়ায় পর পর চারটি প্রস্তুতি ম্যাচে হেরে গিয়ে এক অজানা ভয়ের মধ্যে চলে গিয়েছিলাম। কিন্তু মূল খেলার আগে প্রধানমন্ত্রী আমাদের সাথে কথা বলেছেন।সাহস যুগিয়েছেন।
মাশরাফি মর্তুজা বলেন, এই সাহসের ফলাফল আমরা প্রতিটা ম্যাচে পেয়েছি। প্রতিটা ম্যাচে ভালো করার চেষ্টা করেছি। এসময় তিনি প্রধানমন্ত্রীকে ক্রিকেটের একজন বড় ফ্যান হিসেবে উল্লেখ করেন।
ক্রিকেটবোর্ডকে ধন্যবাদ জানিয়ে মাশরাফি বলেন, আমাদের ক্রিকেট বোর্ডের ম্যানেজমেন্ট এর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি কেননা আমাদের অনুশীলনের বিষয়ে বোর্ডের দারুণ সহায়তা পেয়েছি।
সবশেষে মাশরাফি বাংলাদেশের ক্রিকেট অনুরাগী ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আপনারা আমাদের পাশে সবসময় ছিলেন বলেই আমরা ভালো করতে পারি। সামনে পাকিস্তানের সাথে সিরিজ। আশাকরি সেসময়েও আপনাদের পাশে পাবো।

মানিক মিয়া এভিনিউয়ে ‘বিশ্বকাপ জয়ের’ আনন্দ


*

*

Top