বিশ্ব গণমাধ্যমকে বোকা বানালো মেয়েটি!

imgg-1567194841

টিবিটি সারাবিশ্বঃ ইরানের তেহরানে শহরে বসবাসকারী ১৯ বছর বয়সী সাহার তাবার নামের এক কিশোরী সম্প্রতি একটি অবিশ্বাস্য কাণ্ড ঘটিয়েছেন। তিনি বিশ্ব গণমাধ্যমকে বোকা বানিয়ে ছেড়েছেন।

তার সেই আলোড়নকারী ঘটনায় সারা বিশ্বের গণমাধ্যমগুলোকে খানিকটা নড়েচড়ে উঠেছিল। গত ৩ নভেম্বর যুক্তরাজ্যের সংবাদ মাধ্যম ডেইলি মেইলের রিপোর্ট অনুযায়ী, সাহার তাবার অ্যাঞ্জেলিনা জোলি হওয়ার চেষ্টায় ৫০টি সার্জারি করিয়ে সুন্দর চেহারাকে বিকৃত করে ফেলেন। যার ফলে তাকে হলিউড তারকা

জোলিতো দূরের কথা এখন দেখতে একেবারে হলিউডের হরর চলচ্চিত্র ‘জম্বি’ এর মতোই দেখাচ্ছে। কিন্তু পুরো ঘটনটাই ছিল বানানো।
তবে এরইমধ্যে বেরিয়ে এলো চেহারা বিকৃত করা সাহার মেয়েটির আসল সত্য ঘটনা।

পুরো ব্যাপারটিই ছিল একটি সাজানো ঘটনা মাত্র। সাহার খুব নিখুঁত কলাকৌশলের মেকআপ এবং আধুনিক ফটোশপের কারসাজি দিয়ে অবশেষে খুব সহজেই মানুষকে ধোঁকা দিতে পেরেছে বলে জানা যায় যুক্তরাজ্যের দ্য সান নামক সংবাদ মাধ্যম থেকে।

জোলি হওয়ার চেষ্টায় কথিত ৫০টি সার্জারি করার পর সাহারা তার ইন্সটাগ্রাম যে নতুন চেহারার ছবিগুলো প্রকাশ করেছিলো তা খুব ভালো করে খেয়াল করলেই ধোঁকা বাজিগুলো আপনারও চোখে পড়বে।

nintchdbpict0003703281451-857867060

 

কিছুদিন পূর্বে সাহারার ঐ কথিত সার্জারি করা চেহারার ছবি নিয়ে আন্তর্জাতিক গণমাধ্যমগুলোতে বেশ সাড়া জাগানো আলোচনা হলেও, তখনও পর্যন্ত তার এই ছবিগুলোর কোনো সত্যতা এমনকি মেয়েটির পক্ষ্ থেকে কোনো অফিসিয়াল ঘোষণাও পাওয়া যায়নি।

ছবিগুলো ব্যাপক আকারে ভাইরাল হওয়ার পর সাহার তার আরেকটি ইন্সটাগ্রামে লিখেন ‘হলিউড অভিনত্রী অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে আমি আমার আনেক কিছুরই মিল খুঁজে পাই। আর এই কারণে আমি একটু মজা করার জন্যই এমন মেকআপ করেছি। যাতে করে আমাকে হুবহু জোলির মত দেখায়। তবে ছবিগুলো যে সার্জারি করা নয় তা আমার ইন্সটাগ্রাম ফলোয়ারদের বুঝতে পারার কথা।’

সূত্র :ডেইলি মিরর


*

*

Top