পাপনের প্রশ্ন নাসির কার জায়গায় খেলবে?

nasir-papon_27204_1475938769

টিবিটি খেলাধূলা :   ইংল্যান্ডের বিপক্ষে প্রথম একদিনের ম্যাচে জিততে জিততে হেরে যাওয়ায় এখন সিরিজ হারের শংকায় বাংলাদেশ। জয়ের দ্বারপ্রান্তে গিয়েও এমন হার মানতে পারছেন না কেউ। ইংল্যান্ডকে জয় উপহার দেয়া হয়েছে বলেই মনে করছেন টাইগার ভক্তরা।

শুধু ইংল্যান্ডের বিপক্ষেই নয়, আফগানিস্তানের বিপক্ষে সিরিজেও শেষের দিকের ব্যাটসম্যানরা ভালোভাবে দাঁড়াতে পারেননি।
তাই দলে একজন ভালো ফিনিশার রাখার জোরালো দাবি উঠেছে। আর এক্ষেত্রে সবার আগে যার নাম চলে আসে তিনি হলেন ব্যাটিং অলরাউন্ডার নাসির হোসেন।
ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংয়ে যথেষ্ট কার্যকর একজন ক্রিকেটারের নাম নাসির। ইংল্যান্ডের বিপক্ষে সর্বশেষ প্রস্তুতি ম্যাচেও ৪৬ রানের দারুণ এক ইনিংস খেলেন নাসির। কিন্তু কার বদলে তাকে দলে নেয়া হবে সেই জায়গা খুঁজে পাচ্ছেন না বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।
টাইগার ভক্তরা যখন নাসিরকে দলে নেয়ার দাবি তুলেছেন তখন পাপন উল্টো প্রশ্ন করে বললেন, কার জায়গায় খেলবেন নাসির?
শনিবার রাজধানীর এক হোটেলে নাসিরকে দলে নেয়ার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, কার জায়গায় খেলবেন নাসির? নাসিরকে খেলাতে হলে সরাতে হবে মোশাররফ হোসেন রুবেলকে। একজন বাঁহাতি স্পিনারকে বাদ দিয়ে ইংল্যান্ডের বিপক্ষে খেলা খুব একটা সহজ হবে না। যেখানে তাদের চারজন ডানহাতি হিটার ব্যাটসম্যান আছেন। রুবেলকে শুধু একজন বোলার হিসেবেই দলে নেয়া হয়েছে। ওর কাছ থেকে কিন্তু আমরা অন্য কিছু আশা করিনি।

 


2 Comments

*

*

Top