‘নারী হয়ে জন্মেছি বলে কাঁদতে হবে না’: আইভী

004_249779

টিবিটি দেশজুড়েঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি একজন মা। আমি এ সরকারের সম্পদ। আমি নারী হয়ে জন্মেছি বলে আমাদের কাঁদতে হবে না। সরকার ও জাইকা নারীদের উন্নয়নে সহায়তা করে যাচ্ছে। যে দেশে নারীরা ঘরে বসে থাকে সেই দেশ উন্নত হতে পারে না।

মঙ্গলবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নগর ভবনের সম্মেলন কক্ষে সিটি গভার্নেন্স প্রজেক্ট (সিজিপি) ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) অধীনে ‘আয়বৃদ্ধিমূলক দক্ষতা উন্নয়ন (দর্জি বিজ্ঞান)’ শীর্ষক প্রশিক্ষণের প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদ ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে তিনি বলেন, নারীদের জন্য আমাদের প্রধানমন্ত্রী অনেক কাজ করে যাচ্ছেন। শুধু সেলাই প্রশিক্ষণ নয়, হস্তশিল্প, পুলিশে নারী, সেনাবাহিনীতে নারী, গার্মেন্টে নারীসহ সর্বত্র নারীরা কাজ করছে। আর যিনি এসব কিছু করছেন সেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। যেহেতু তিনি নারী এজন্য এতো কাজ করছেন। আবার যেন তিনি ক্ষমতায় আসতে পারেন সেই জন্য তাকে ভোট দেবেন।

এসময় উপস্থিত ছিলেন সিটি গভার্নেন্স প্রকল্পের উপপ্রকল্প পরিচালক মো. মঞ্জুরুল ইসলাম, সিটি করপোরেশনের প্রধান সমাজকল্যাণ কর্মকর্তা কে এম ফরিদুল মিরাজ, সিটি গভার্নেন্স প্রকল্পের সিনিয়র কনসাল্টেন্ট মনোরঞ্জন মজুমদার।


*

*

Top