দঙ্গলকন্যা জাইরার শ্লীলতাহানির চেষ্টা

zaira-wasim-1506412400

টিবিটি বিনোদন: বিমান ভ্রমণের সময় হয়রানীর শিকার হয়েছেন দঙ্গল গার্ল জাইরা ওয়াশিমা। দিল্লি থেকে মুম্বাই যাবার পথে সহযাত্রীর এ হয়রানীর শিকার হয় ১৭ বছর বয়সী এ অভিনেত্রী।

পাশের সিটে বসা এক মধ্য বয়স্ক পুরুষ যাত্রার শুরু থেকেই তাকে উত্ত্যক্ত করার চেষ্টা চালায়। এ ধরণের অনাকাঙ্খিত ঘটনায় খুব কষ্ট পেয়েছেন এ অভিনেত্রী। এমনকি নিজের চোখের পানিও ধরে রাখতে পারেননি তিনি।

কেবিন ক্রু’দের থেকে সাহায্য চেয়েও আশানুরূপ সহায়তা পায়নি সে। ভ্রমণের সময় জাইরা ঘুম অনুভব করলে লোকটি তাকে স্পর্শ করার চেষ্টা করেছিল বলেও জানিয়েছে জাইরা।

লোকটির এমন বিব্রতকর কর্মকান্ড রেকর্ড করার চেষ্টা করলেও অল্প আলোর কারণে তা পারেনি জাইরা। পরে ইনস্টাগ্রামের এক লাইভ ভিডিওতে কেবিন ক্রুদের নিয়েও তার অস্বস্তির কথা জানায় সে। জাইরা ভিডিওতে বলে, ‘এভাবেই ফ্লাইটে মেয়েদের যত্ন নেয়া হচ্ছে? আমি খুব বিরক্ত।

মেয়েদের উদ্দেশ্যে ‘দঙ্গল’ গার্ল বলেন, কে তোমাদের সাহায্যের জন্য এগিয়ে আসবে মেয়েরা? তোমরা নিজেরাই যদি এগিয়ে না আসো, তবে কেউ তোমাদের সাহায্যের হাত বাড়াবে না’।

এদিকে ভিস্তা এয়ার লাইন্স এরই মধ্যে এমন ঘটনায় তাৎক্ষণিক ক্ষমা চেয়ে টুইট করেছে। তারা বলেছে, ঘটনার তদন্ত হবে এবং তারা জাইরার পাশেই আছে।


*

*

Top