চাঁদপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা আজ শুরু হচ্ছে

Chandpur

টিবিটি সারাদেশ:  জেলায় আজ বিকেলে শুরু হচ্ছে মাসব্যাপি শিল্প ও বাণিজ্য মেলা । বিকেল ৫টায় মেলার উদ্বোধন করবেন পুলিশ সুপার শামসুন্নাহার ও পৌর মেয়র নাসির উদ্দিন আহমেদ ।চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আয়োজনে পুরাণবাজার মধুসূধন উচ্চ বিদ্যালয় মাঠে মাসব্যাপী এ মেলার কাজ ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। নির্মাণ শিল্পীরা দৃষ্টিনন্দন করে গড়ে তুলছে মেলার প্রধান ফটক। নির্মাণ করা হয়েছে আলোকসজ্জিত ৯০ ফুট টাওয়ার, যেখানে সুশোভিত হবে লাল-নীল, হলুদ বিভিন্ন রং-বেরংয়ের বৈদ্যুতিক বাতি। যা দেখা যাবে বহু দূর থেকে। এছাড়া রয়েছে দৃষ্টিনন্দন সৌন্দর্য বর্ধিত রঙ্গিন ফোয়ারা। এছাড়া বাচ্চাদের জন্য রয়েছে নৌকা,কাঠের ঘোড়া ও নাগর দোলা।

এ উপলক্ষে গতকাল পুরানবাজার মধূসুদন উচ্চ বিদ্যালয় মাঠে মেলার কার্যক্রম ও নিরাপত্তা ব্যাবস্থা দেখতে আসেন পুলিশ সুপার শামসুন্নাহার, পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, চাঁদপুর চেম্বার অব কমার্সের সভাপতি বাবু সুভাষ চন্দ্র রায়, চাঁদপুর পৌর ১নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি।মেলার আয়োজক চাঁদপুর চেম্বার অব কমার্স এর সভাপতি বাবু সুভাষ চন্দ্র রায় জানান, দেশে উৎপাদিত পণ্য সামগ্রীর প্রচার ও বিপণনের লক্ষ্যে এবং বিদেশী পণ্যের সাথে দেশীয় পণ্য সামগ্রীর গুণগত মান যাচাইয়ের সুযোগ সৃষ্টি করার জন্যে মাসব্যাপী এ মেলার আয়োজন। চাঁদপুর পুরাণবাজারের ব্যবসায়িক সফলতা ও ঐতিহ্য রয়েছে সর্বত্র। তাই পুরাণবাজারে এ মেলার আয়োজন করা হয়েছে। বাণিজ্য মন্ত্রণালয়ের অনুমোদনে এই মেলা অনুষ্ঠিত হবে।

মেলার সার্বিক সহযোগিতায় রয়েছে বেনারসী ইভেন্ট ম্যানেজম্যান্ট লিমিটেড। মেলার ব্যপারে বেনারসী ইভেন্ট ম্যানেজম্যান্ট লিমিটেডের চেয়ারম্যান সফিকুল ইসলাম খান ও পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম বাদশা জানান, আমরা মেলাকে দৃষ্টিনন্দন করে গড়ে তোলার জন্যে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি। চাঁদপুরের ইতিহাসে একটি দৃষ্টি নন্দন মেলা হবে এটি। মেলার মাঠে রয়েছে বেনারসী শাড়িসহ নামী-দামী বিভিন্ন কোম্পানীর নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের সুলভ মূল্যের বিভিন্ন স্টল। মেলার মাঠে মোট ৬৭ টি স্টল হয়েছে।উদ্ভোধনী আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করবেন পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) শিল্পীবৃন্দ। বাসস


*

*

Top