আলিয়ার জন্য শহিদের এক বছর অপেক্ষা

Shahid_Alia

টিবিটি বিনোদন:  বলিউডের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শহিদ কাপুর ও আলিয়া ভাট। বেশ ভালো বন্ধুও তারা। শানদার ও উড়তা পাঞ্জাব সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন দুজন। এর মধ্যে উড়তা পাঞ্জাব সিনেমার জন্য দর্শক ও সমালোচকদের কাছ থেকে পেয়েছেন ভূয়সী প্রশংসা। কিন্তু ভালো বন্ধু হওয়া সত্ত্বেও আলিয়ার একটি সিদ্ধান্তের জন্য এক বছর অপেক্ষায় থাকতে হয়েছিল শহিদকে। এটি উড়তা পাঞ্জাব সিনেমার আগের কথা। বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত ছিলেন আলিয়া ভাট।

 এদিকে উড়তা পাঞ্জাবসিনেমার কাজ শুরু করবেন শহিদ। এ সিনেমাটিতে বিহারি মেয়ের চরিত্রে অভিনয়ের জন্য আলিয়াকে প্রস্তাব দেন তিনি। কিন্তু সিনেমাটিতে চুক্তিবদ্ধ হবেন কিনা তা জানাতে এক বছর সময় নিয়েছিলেন আলিয়া ভাট।সিনেমাটিতে নাকি আলিয়াকে খুব করে চাইছিলেন শহিদ। চরিত্রটির জন্য এ অভিনেত্রীকে উপযুক্ত মনে করেছিলেন তিনি। এমনকি কায়দা করে সিনেমার চিত্রনাট্যও তার কাছে পাঠিয়েছিলেন এ অভিনেতা।

এছাড়া বিষয়টি নিয়ে ভাবার জন্য যথেষ্ট সময়ও দিয়েছিলেন আলিয়াকে। পরবর্তী গল্পটা সবারই জানা। সিনেমাটিতে অসাধারণ অভিনয় করেন আলিয়া। শহিদকে সঠিক প্রমাণ করে পেয়েছেন সমালোচক ও দর্শকের প্রশংসা। পাশাপাশি জিতে নিয়েছেন বেশ কয়েকটি পুরস্কার।সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এ কথা জানান শহিদ কাপুর। অনুষ্ঠানে উড়তা পাঞ্জাব সিনেমার জন্য শহিদ ও আলিয়া দুজনই পুরস্কার পান।


*

*

Top